• সকাল ৭:৪৮ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে নিখোঁজ গৃহবধুর লাশ ময়মনসিংহে উদ্ধার

সোনারগাঁয়ে নিখোঁজ গৃহবধুর লাশ ময়মনসিংহে উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ থেকে গত ২ মাস আগে নিখোঁজ মিতু আক্তার নামের এক গৃহবধুর লাশ ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে ময়মনসিংহ পিবিআই। লাশটি উদ্ধার করে পিবিআই ফেইসবুকের মাধ্যমে তার পরিচয় নিশ্চিত করে সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করে।

মিতু আক্তার পৌরসভা লাহাপাড়া গ্রামের ওহাবের ছেলে বেলায়েতের স্ত্রী। তার বারসাত নামের ৭ বছরের একটি মেয়ে ও রাতুল নামের ১৫ মাসের একটি ছেলে রয়েছে। বেলায়েত বৈদ্যেরবাজার মাছঘাটে মুদি দোকানদারী করে। মিতু বৈদ্যের বাজার এলাকার মোজ্জ্মেল হোসেনের মেয়ে।

এলাকাবাসী জানান, উপজেলা পৌরসভা লাহাপাড়া এলাকা থেকে গত ২৪ শে ফেব্রুয়ারী মিতু আক্তার বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। তার পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করে। এদিকে, ২৫ শে ফেব্রয়ারী ময়মনসিংহের ত্রিশাল রেললাইনের পাশ থেকে থেকে মিতুর লাশ উদ্ধার করে ময়মনসিংহ পিবিআই। পিবিআইয়ের ধারণা কে বা কাহারা তাকে হত্যা করে লাশটি রেললাইনের পাশে ফেলে গেছে। লাশ উদ্ধার করে পিবিআই তার পরিচয় নিশ্চিত করতে ওই এলাকায় বিভিন্ন পোষ্টার বিলি করে। এদিকে মিতুর লাশের পরিচয় নিশ্চিত করতে না পেরে পিবিআই ময়না তদন্ত শেষে বেয়ারিশ হিসেবে সেখানে লাশ দাফন করে করে দেয়।

পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকের মাধ্যমে মিতুর ছবি দেখে পিবিআই মিতুর পরিচয় নিশ্চিত করে। পরে পিবিআই সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করলে পুলিশ মিতুর বাড়িতে খবর পাঠায়। খবর পেয়ে মিতুর স্বামী বেলায়েত ময়মনসিংহ পিবিআইয়ের সাথে যোগাযোগ করে।

মিতুর স্বামী বেলায়েত জানায়, গত ২৪ শে ফেব্রুয়ারী দুপুরে মিতু মোগরাপাড়া চৌরাস্তা যাবে বলে আমার চাচীকে অবহিত করে বাসা থেকে বের হয় এরপর থেকে সে নিখোঁজ হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution